Bangla Choti- Chatterjee Der Boro Bou Er Chodon

Bangla Choti– Somoy Ta Chilo Summer Vacation Er Somoy . Amar Summer Vacation Shuru Tai No Tension . Thik Korlam Berate Jabo Baire, Kintu Kar Sathe Jabo Setai Thik Korte Parchilam Na . O Bola Hoini Ami Bikash Age -28 Bari Haldia City. Kalo Dekhte Amake Ei Jonno Sobai Amake Chima Kalo Bole Thake Se Jai Houk Ghurte Jabo Ghurte Jabo Kore Kichui Kore Utha Holo Na.

Continue reading

Bangla Choti- ফর্সা গুদকে চুদলো কালো বাঁড়ার মানুষ

BanglaChotionline আমি আর আমার বয়ফ্রেন্ড একসাথে কোলকাতাই একটি ফ্লাটে বাড়ি ভাড়া করে থাকি আমার বয়ফ্রেন্ড একটি মাল্টি ন্যাশনাল কোম্পানি তে কাজ করে আর আমি একটি বুটিক চালাই সত্যি কথা বলতে আমার বয়ফ্রেন্ড কাজের মাঝে এত ডুবে থাকে যে আমাদের সেক্স লাইফ বলতে কিছু নেই ।

Continue reading

Bangla Choti- ভাসুরের হাতে মিতালির কুত্তা চোদনের কাহিনি

মিতালি ইদানিং সায়া পরে না আর বেগুনী পেন্টি তো বিয়ের কয়েকদিনই শুধু পরেছিল.তখন ১৬ বছর বয়েসী মিতালির নানাবয়েসী ছেলে আর লোকজনের সঙ্গে চোদাচুদির কথা ভাবলেই গোলাপী আপেলের মত খসখসে টাইট বেশ বড় গুদটা রসে ভরে উঠত আর মিতালিকে বারবার পেন্টি কাচতে হত.
DESI SEX CHAT 100% TRUE

Continue reading

Banglachoti- গিতা দিদিকে বিছানায় চুদে মাল আউট করলাম

Bangla Choti আমার বয়স তখন 24, শিলিগুড়ি তে থাকি আর পড়াশোনা করি। আমার মামার বাড়ি হাওড়া ডিস্ট্রিক্টে, ওদের বাড়িতে কালীপূজা হয়।
DESI SEX CHAT 100% TRUE আমাকে যেতে বলেছিল, তাই আমি গেছিলাম আর ঘটনাটা ওখানেই ঘটে। এর আগে অভিজ্ঞতা বলতে সিনেমা হলে গার্লফ্রেন্ডদের দুদু টেপা ও গায়ে সামান্য হাত দেওয়া ছাড়া আর বিশেষ কিছু নয়। মামার বাড়ি গ্রামে, অনেক রিলেটিভ। তাদেরই একজন হল গীতা যাকে আমি গীতা দি  বলতাম। তখন বয়স হবে প্রায় ৩০, বিবাহিতা, বাপের বাড়িতে একা এসেছে ্কালি পুজোর ছুটিতে।

Continue reading