Bangla Choti- ফর্সা গুদকে চুদলো কালো বাঁড়ার মানুষ

BanglaChotionline আমি আর আমার বয়ফ্রেন্ড একসাথে কোলকাতাই একটি ফ্লাটে বাড়ি ভাড়া করে থাকি আমার বয়ফ্রেন্ড একটি মাল্টি ন্যাশনাল কোম্পানি তে কাজ করে আর আমি একটি বুটিক চালাই সত্যি কথা বলতে আমার বয়ফ্রেন্ড কাজের মাঝে এত ডুবে থাকে যে আমাদের সেক্স লাইফ বলতে কিছু নেই ।

আমার নাম কাকলি দত্ত বয়স প্রায় ২৪ দেখতে ফর্সা এবং ৫ ফুট ৩ ইঞ্চি হাইট আমার সবসময় কালো এবং লম্বা ছেলেদের খুব পছন্দ। আমি যে ফ্লাট এ থাকি সেইখানে কিছুদিন হল একজন নিগ্রো কালো মানুষ এসে ভাড়া থাকতে শুরু করেছে । আমি তাকে অতটা লক্ষ করি না কিন্তু বাজারে গেলে লিফট এর গেটে দেখা হলে হাই হ্যালো বলে থাকি আর সেও মুচকি হাসি হাসে । সেইদিন আমি আর আমার বয়ফ্রেন্ড শপিং করতে বেরবো বলে লিফট এ ওয়েট করছিলাম হটাত দেখি সেই নিগ্রো লোকটা লিফট খুলতেই বেরিয়ে এল আমার বয়ফ্রেন্ড এর সাথে ওর আগেই আলাপ হয়েছে । আমরা মুখে হাসি রেখে বেরিয়ে ওকে হ্যালো বলে বেরিয়ে পরলাম । আমার বয়ফ্রেন্ড বলল ওর নাম জেসন ও আফ্রিকা থেকে এসেছে । নামটা সুনেই কেমন জানি আমার শরীরে কাম খিদা চেগে ঊঠল শপিং শেষে আমার বয়ফ্রেন্ড বলল আমার অফিস থেকে জরুরি কল এসেছে আমাকে অফিস যেতে হবে তুমি ক্যাব এ করে বাড়ি চলে যাও আমার খারাপ লাগলেউ আমি কোনও কথা না বলেই ক্যাব বুক করে বাড়ি চলে এলাম এসে রুম খুলতেই হল ঝামেলা কারন রুমের চাবিটা রাহুলের কাছেই রয়ে গেছে । কি করি এইবার আমার আবার খুব জোরে মুতা পেয়েছে । তাই এদিক ওদিক তাকাতেই দেখলাম জেসন এর ফ্লাট আমি ভাবলাম জেসন তো আমাদের চেনে তাই ওকে গিয়ে বলি ওর টইলেট টা ব্যবহার করা যাবে কি না । রুম এ নক করতেই জেসন দরজা খুলে বেরিয়ে এল আমি জেসন কে ইংলিশ এ বললাম আমি কি তোমার টইলেট টা ব্যবহার করতে পারি কারন আমার রুম এর চাবি টা আমার বয়ফ্রেন্ড এর কাছেই রয়ে গেছে। এটা শুনে জেসন এর মুখে কেমন একটা নাটকীয় হাসি দেখতে পেলাম আর ও বলল ওহহ ইয়েস কাম ইনসাইড । আমি ভেতরে ঢুকতেই জেসন আমাকে টইলেট টা দেখিয়ে দিল DESI SEX CHAT 100% TRUE

আমি টইলেট এর ভেতরে গিয়ে মুতছি এমন সময় দেখি দরজার নক ভেঙ্গে জেসন টইলেট এ ঢুকে পরেছে আমি জেসন কে বলতে যাবো এইগুলো কি ব্যবহার ও বলল পা ফাঁক কর আমি ভয়ে কাঁপছি পা ফাঁক করতেই জেসন ওর প্যান্ট খুলে কালো মশালের মতো ছাল ছাড়া বাঁড়া টা বের করে আমার মুখে পুরে দিল আর বলল চোষ আমি ভয়ে ভয়ে লিপস্টিক লাগানো ঠোঁট দিয়ে জেসন এর কালো হুদ্দা বাঁড়াটাকে চুষতে থাকলাম । আর জেসন চোখ বন্ধ করে আমার ছোট্ট মুখে ওর কালো হোল টাকে ঢুকিয়ে আরাম নিতে থাকল । আমি ওর বাঁড়া টাকে কখনও উপর থেকে নিচ কখনও নিচ থেকে উপরে উথাতে লাগলাম আর ওর বাঁড়াটা আমার মুখে খাবি খেতে লাগলো ।জেসন এর পুরো বাঁড়া টা আমার মুখের লালাই ভরে চকচক করছে এবার জেসন আমাকে উপরে উথিয়ে দিয়ে আমার মুখে মুখ দিয়ে লম্বা কিসস করতে থাকল আর আমি এক হাত দিয়ে জেসনের বাঁড়া টাকে রগড়াতে লাগলাম জেসন এবার আমাকে পেছনে ঘুরিয়ে দিয়ে আমার জিন্স এর প্যান্ট টাকে নিচে নামিয়ে দিয়ে বেগুনি প্যান্টি টার গন্ধ নিতে থাকল ।
DESI SEX CHAT 100% TRUE কামের আবেশে আমার প্যান্টির গুদের মুখ দিয়ে রস বেরিয়ে প্যান্টি টা কে ভিজিয়ে দিয়েছে এটা দেখে জেসনের বাঁড়া থেকেও কামরস বেরতে থাকল । এবার জেসন প্যান্টির উপর থেকে জিভ লাগিয়ে প্যান্টির ভেজা জাইগাই চুষতে থাকল আর আঙ্গুল দিয়ে রগড়াতে থাকল। জেসন এবার থাকতে না পেরে প্যান্টি টা নামিয়ে দিয়ে সরাসরি গুদের মুখে নিজের জিভ টাকে বোলাতে থাকল। কিছুক্ষণ চোষার পর জেসন ওইভাবে আমাকে দাঁড় করিয়ে পেছন থেকে ওর বাঁড়া টাকে আমার কচি গুদে ঢুকিয়ে দিল। আর আমি প্রথম এত মোটা বাঁড়া গুদে নিয়ে জেসন এর বাঁড়া টাকে চেপে ধরলাম আমার গুদ টা খুব জবজবে ছিল আর জেসন একটা বাঙালি কচি গুদ পেয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে ঠাপ মারতে থাকল । আমার পা টাকে নিজের কাঁধে তুলে নিয়ে জেসন আমার গুদে ঠাপ দিতে থাকল জেসনের কমর আর আর আমার গুদের মধ্যে মাত্র ২ ইঞ্চি ফাঁক ছিল । জেসন এত জোরে ঠাপ দিছে যে পুরো ঘরে পছাত পছাত আওয়াজ হতে থাকল আর আমিও বলে ফেললাম আমার বয়ফ্রেন্ড কখনও আমাকে এইভাবে করেনি । জেসন এবার আমাকে কোলে তুলে নিয়ে ওর ঘরে নিয়ে গেল আর আমাকে বিছিনায় ফেলে দিয়ে চোদা শুরু করল । আমি সুখে উহহ আহহ মাগু বলে চিৎকার করতে থাকলাম জেসনের বাঁড়া টা আমার গুদ টাকে চরম ভাবে পিসে চলেছে । আমি আয়নায় সেটা দেখে আরও কামতারিত হয়ে জেসন কে চেপে ধরলাম আর গুদ টাকে চেপে দিতে থাকলাম জেসনের বাঁড়া টাতে। জেসন পক পক করে আমার গুদের চাপ নিয়ে ঠাপাতে থাকল ।আর আমি সুখে উহহ আহহ বাবারে কি জোরে জোরে চুদছে আমার বাচ্চা গুদ টাকে মেরে ফেলবে মনে হয় বলতে থাকলাম । আমার গুদের চারপাশে সাদা ফেনা দিয়ে ঢেকে দিয়েছে জেসন, কি আপরুপ দেখতে লাগছে এবার জেসন চোখ বন্ধ করে আমার একটা দুধ মুখে নিয়ে কুরে কুরে লম্বা লম্বা ঠাপ দিতে থাকল। আর আমি চিৎকার করতে থাকলাম ওরম না ওরম করে চুদে দাও না কেউ অমন করে আমাকে চোদেনি উহহ মাগু এত মোটা বাঁড়া দিয়ে আমার বাচ্চা গুদটাকে চুদে দিল জেসন আমার কথা না শুনে ঠাপের গতি বারিয়ে দুধ টাকে দাঁতে কামড়ে এক গাদা সাদা বীর্য ফেলে দিল আমার গুদে আর আমিও জল খসিয়ে নেতিয়ে পরলাম।
DESI SEX CHAT 100% TRUE

Leave a Reply